সিরাজগঞ্জ থেকে রাজশাহী ট্রেনের সময়সূচী

সিরাজগঞ্জ থেকে রাজশাহী ট্রেনের সময়সূচী, ট্রেনের সকল তথ্য সম্পর্কে আপনি কি জানেন, আপনি যদি সিরাজগঞ্জ থেকে রাজশাহী ট্রেনের সময়সূচী, বিস্তারিত জানতে চান তাহলে আজকের আমাদের এই পুরো আর্টিকেল শুধুমাত্র আপনার জন্য। তাহলে চলুন বন্ধুরা ট্রেন সম্পর্কে কিছু তথ্য আপনাদের জানিয়ে দিই।

সিরাজগঞ্জ থেকে রাজশাহী ট্রেনের সময়সূচী


ভূমিকা : ট্রেনে ভ্রমণ করতে আমরা সকলেই পছন্দ করি, কারণ ট্রেনে ভ্রমণ করলে আমাদের অনেক সুবিধা হয় , ট্রেনের মধ্যে অনেক খাবার পাওয়া যায়, ট্রেনের মধ্যে হাঁটাচলা করা যায়। দূরে জার্নি করার জন্য ট্রেন আমাদের জন্য খুবই আরামদায়ক। আমাদের যে সকল বন্ধুরা সিরাজগঞ্জ থেকে রাজশাহী যাওয়ার জন্য ট্রেনের সময়সূচি জানতে চাচ্ছেন, আজকের আমাদের এই পোস্টটি শুধুমাত্র তাদের জন্য  আশা করছি এই পোষ্টের মাধ্যমে আপনারা আপনাদের সঠিক তথ্য পেয়ে যাবেন।

সিরাজগঞ্জ থেকে রাজশাহী ট্রেনের সময়সূচী


সর্ব প্রথমে আমাদের জানতে হবে সিরাজগঞ্জ থেকে রাজশাহী রুটে কোন ট্রেন চলাচল করে, সিরাজগঞ্জ থেকে রাজশাহী যে ট্রেনগুলো চলাচল করে থাকে তাদের মধ্যে অন্যতম ট্রেন হল, পদ্মা এক্সপ্রেস, সিল্ক সিটি এক্সপ্রেস, ধুমকেতু এক্সপ্রেস। সিরাজগঞ্জ থেকে রাজশাহী যাতায়াতের জন্য এই তিনটি ট্রেন অন্যতম, এই তিনটি ট্রেন ছাড়া সিরাজগঞ্জ থেকে রাজশাহী অন্য কোন ট্রেন চলাচল করে না।
ট্রেনের সময়সূচী:
  • ১.ট্রেনের নাম : পদ্মা এক্সপ্রেস, ট্রেন ছাড়ার সময় দুপুর ২ টা ২২ মিনিট, ট্রেন পৌঁছানোর সময় বিকাল ৪:৩১ মিনিট, পদ্মা এক্সপ্রেস ট্রেন মঙ্গলবার দিন বন্ধ থাকে।
  • ২.সিল্ক সিটি এক্সপ্রেস,ট্রেন ছাড়ার সময় ৬টা ২৯ পৌঁছানোর সময় ৮ টা ৩৬। সিল্ক সিটি এক্সপ্রেস রবিবার বন্ধ থাকে।
  • ৩.ধুমকেতু এক্সপ্রেস, ট্রেন ছাড়ার সময় ৯ টা ২০ ট্রেন পৌঁছানোর সময় ১১:৪০ । ধুমকেতু এক্সপ্রেস বৃহস্পতিবার বন্ধ থাকে।

সিরাজগঞ্জ থেকে রাজশাহী ট্রেনের টিকিট মূল্য

  • ১.শোভন চেয়ার ১৩০ টাকা
  • ২.স্নিগ্ধা ২১৫ টাকা
  • ৩.২৫৫ টাকা
  • ৪.এসি বাথ্ ৩৮৫ টাকা

ট্রেনের শর্তাবলী : ১.ট্রেনে ভ্রমণ করার সময় অবশ্যই নিজের জিনিসপত্র নিজের দায়িত্বে রাখতে হবে, ২.ট্রেনে ওঠার আগে টিকিট ঠিক আছে কিনা সেটা দেখে নিতে হবে, তা না হলে জরিমানা হতে পারে। ৩.ট্রেন ছাড়ার আধাঘন্টা আগেই স্টেশনে উপস্থিত থাকতে হবে, ট্রেনে ওঠার সময় কোন তাড়াহুড়া করা যাবে না নাহলে বিপদ ঘটতে পারে। ৪.ট্রেনে ওঠার পরে মাথা বা হাত শরীরের যে কোন অংশ বাহিরে রাখা যাবে না যে কোন সময় বিপদ হতে পারে।

শেষ কথা : বন্ধুরা আপনারা এই পোস্টটি পড়ে কতটুকু উপকৃত হয়েছেন, অবশ্যই কমেন্ট করে জানাবেন ও আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আমরা আজ যে তথ্যগুলো আপনাদের সামনে তুলে ধরেছি, এই নিয়ম অনুযায়ী আপনারা টিকিট কাটতে পারেন কোন সমস্যা নেই। আরো বিভিন্ন ধরনের পোস্ট পড়তে আমাদের সাইটটি ভিজিট করে দেখে আসতে পারেন।




এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url